• রাত ২:৪৩ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
ইংল্যান্ডে আশ্রয় চাইলেন চার আফগান

ইংল্যান্ডে আশ্রয় চাইলেন চার আফগান

Logo


সদ্য সমাপ্ত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছে আফগানিস্তান। সেমিফাইনালে খেলেছিল আফগান যুব দল। বিশ্বকাপে চতুর্থ স্থান অর্জন করেছে তারা। কিন্তু বিশ্বকাপ শেষে অ্যান্টিগা থেকে দেশে ফিরেনি দলটির চার সদস্য। তারা রয়ে গেছেন লন্ডনে। ইংল্যান্ডে আশ্রয় চেয়েছেন। চার জনের মধ্যে ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্যও রয়েছেন।

অ্যান্টিগা থেকে লন্ডনে ট্রানজিট ভিসা ছিল তাদের। গতকালই (৮ ফেব্রুয়ারি) তাদের ভিসার মেয়াদ ফুরিয়ে গেছে। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর খবরে বলা হয়েছে, চার জনই এখন লন্ডনে অবস্থান করছেন। ইতিমধ্যে রাজনৈতিক আশ্রয়ের আবেদন করেছেন তারা। এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেয়নি আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

অ্যান্টিগা থেকে গত রবিবার সকালে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে এসে পৌঁছায় আফগান যুব দল। লন্ডন থেকে আরব আমিরাত হয়ে গত সোমবার সকালে কাবুলে পৌঁছে গেছে পুরো দল। কিন্তু সেখানে ছিলেন না চার সদস্য। দেশে ফেরা যুব দলকে বরণ করে নিয়েছে এসিবি।

ইত্তেফাক/টিএ

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution